৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মনোহরগঞ্জ সালমা বেকারীর পরিচালক মো মইনুল হক ট্রাক চাপায় গুরুতর আহত

নগর বাংলা২৪ ডট কম:
১৪৬
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা উত্তর হাওলা ইউনিয়ন উত্তর ফেনুয়া বড় বাড়ির আবদুর রব এর ছেলে মো মইনুল হক (৪০) ট্রাকের চাপা গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘঠনাটি ঘটছে সকাল ১১ ঘটিকায় সরকারি স্কুল এন্ড কলেজ সংলগ্ন রোড ব্রিজের দক্ষিণ পাড়ে। স্থানীয় শুত্রে জানা যায়, নোয়াখালী থেকে HRB কোম্পানির ইট বহনকারী ট্রাকটি মনোহরগঞ্জ বাজারের ব্রিজে উঠার সময় সামনে অটোরিক্সা থাকায় ট্রাকটি পিছনে যেতে চাইলে, পিছনে আগত মোটরসাইকেলটি চাপা পড়ে। এতে মোটরসাইকেল এর মালিক ট্রাকের চাকার নিচে চাপা পড়ে গুরুতর আহত হন।

তাৎক্ষণিক আসেপাশের লোকজন এসে, আহত মইনুল হক কে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে যায়। দূর্ঘটনা ঘটিত ট্রাক ও মোটরসাইকেলটি মনোহরগঞ্জ থানা পুলিশ এস আই ফকরুল এসে উদ্ধার করে থানা নিয়ে যায়।

মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মাহাবুল কবিরের কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, পুলিশ ঘটনার স্থলে গিয়ে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানা নিয়ে আসেন। তাৎক্ষণিক ট্রাকের ড্রাইভার পালিয়ে যান । ট্রাকের মালিকের এখনো কোন খোঁজ মিলেনি। থানায় এখনও কোন অভিযোগ হয় নাই। অভিযোগ ভিত্তিতে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

After Related Post