২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

মনোহরগঞ্জ সালমা বেকারীর পরিচালক মো মইনুল হক ট্রাক চাপায় গুরুতর আহত

১৪৬
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা উত্তর হাওলা ইউনিয়ন উত্তর ফেনুয়া বড় বাড়ির আবদুর রব এর ছেলে মো মইনুল হক (৪০) ট্রাকের চাপা গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘঠনাটি ঘটছে সকাল ১১ ঘটিকায় সরকারি স্কুল এন্ড কলেজ সংলগ্ন রোড ব্রিজের দক্ষিণ পাড়ে। স্থানীয় শুত্রে জানা যায়, নোয়াখালী থেকে HRB কোম্পানির ইট বহনকারী ট্রাকটি মনোহরগঞ্জ বাজারের ব্রিজে উঠার সময় সামনে অটোরিক্সা থাকায় ট্রাকটি পিছনে যেতে চাইলে, পিছনে আগত মোটরসাইকেলটি চাপা পড়ে। এতে মোটরসাইকেল এর মালিক ট্রাকের চাকার নিচে চাপা পড়ে গুরুতর আহত হন।

তাৎক্ষণিক আসেপাশের লোকজন এসে, আহত মইনুল হক কে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে যায়। দূর্ঘটনা ঘটিত ট্রাক ও মোটরসাইকেলটি মনোহরগঞ্জ থানা পুলিশ এস আই ফকরুল এসে উদ্ধার করে থানা নিয়ে যায়।

মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মাহাবুল কবিরের কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, পুলিশ ঘটনার স্থলে গিয়ে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানা নিয়ে আসেন। তাৎক্ষণিক ট্রাকের ড্রাইভার পালিয়ে যান । ট্রাকের মালিকের এখনো কোন খোঁজ মিলেনি। থানায় এখনও কোন অভিযোগ হয় নাই। অভিযোগ ভিত্তিতে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

After Related Post