২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মনোহরগঞ্জ মৈশাতুয়া ইউপিতে নৌকার মাঝি হতে চান মো শাহজাহান

নগর বাংলা২৪ ডট কম:
৭৫
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে মনোহরগঞ্জ উপজেলা ৬নং মৈশাতুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো শাহজাহান।

ইতি মধ্যে তিনি ইউনিয়নে ব্যানার পেষ্টুন সহ বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারণায় অনেক এর চেয়ে এগিয়ে রয়েছেন। স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে গেলেও সময়ের পালা বদলে একেকজন একেক সময় এই ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়। কিন্তু এখন পর্যন্ত কেউ গুরুত্বপূর্ণ সড়ক গুলো উন্নয়ন করতে পারিনি।

বিশেষ করে মৈশাতুয়া ইউনিয়নের উত্তর দিকের রাস্তাঘাটের বেহালদশা। মাননীয় এলজিআরডি মন্ত্রী মো তাজুল ইসলাম (এমপি), যদি আমাকে নৌকার মাঝি তথা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করেন। তাহলে আমি মৈশাতুয়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তিত করবো। আমি এ ইউনিয়নের খানাতুয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মৃত হাজী বেলায়েত হোসেন এর ছেলে। মো শাহজাহান আরো বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান, ১৯৯৬ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি।

বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য, আশির পাড় উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির বার বার নির্বাচিত সভাপতি। আশিরপাড় বাজারের জামে মসজিদ এর সহ সভাপতি দায়িত্ব পালন করে থাকি। এছাড়াও আমার ইউনিয়ন যে কোন মানুষের বিপদে আপদে আমি ছুটে যাই। আমার দ্বারা যতটুকু সম্ভব সব সময় সহায়তা করে আসছি। আমি চাই এ ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, বাল্যবিবাহ এর বিরুদ্ধে অগ্রানি ভূমিকা পালন করতে। তাই এ ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে একান্ত ভাবে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

After Related Post