৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মনোহরগঞ্জ বাজারে বিভিন্ন স্থানে অটোরিকশা দাঁড়িয়ে; ভোগান্তিতে সাধারণ মানুষ !

নগর বাংলা২৪ ডট কম:
১২৯
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা আওতাধীন সবচেয়ে বড় বাজার হচ্ছে মনোহরগঞ্জ বাজার এই বাজারে রয়েছে তিনটি গলি, প্রতিদিন সকাল বিকালে বিভিন্ন স্থান থেকে এসে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয় করতে বাজারে মানুষের ভিড় জমায়।

যার ফলে রাস্তায় পারাপার, এগলি থেকে ওগলি যেতে বাদা হয়ে দাড়িয়েছে অটোরিকশা, মনোহরগঞ্জ বাজার যদিও বড় বাজার হয়, কিন্তু নেই কোন রিক্সা স্ট্যান্ড নেই কোন বাইপাস। এতে প্রতিদিন সৃষ্টি হচ্ছে যানজট। বাজার স্থানীয় রট সিমেন্ট ব্যবসায়ী মো ফেয়ার আহমেদ বলেন, এই যানজটের কারণে প্রতিদিন ক্ষতি মূখে পড়ছে আমাদের ব্যবসা।মুদি দোকানদার মো জাফর আহম্মদ বলেন, মনোহরগঞ্জ বাজারে একটি অটোরিকশার স্ট্যান্ড থাকা খুবই জরুরি।

মনোহরগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মো ইসমাইল হোসেন বলেন,বাজারে কোন নির্দিষ্ট স্থান নেই অটোরিকশা দাড়ানো । তাই যেই স্থানে পারে এলোমেলো ভাবে দাড়িয়ে থাকে। নির্দিষ্ট স্থান স্ট্যান্ড করে দিলে এমন সমস্যা আর থাকবে না। বাজারে কোন জায়গায় না থাকায় স্ট্যান্ড করা সম্ভব হচ্ছে না।

মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো সোহেল রানা জানান, অটোরিকশার নির্দিষ্ট কোন স্ট্যান্ড নেই, আমি এই বিষয়ে বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কথা বলবো।

After Related Post