৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মনোহরগঞ্জ থানার নবাগত ওসি মাহাবুল কবির এর সাথে প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ

নগর বাংলা২৪ ডট কম:
৯৭
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লার মনোহরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মাহাবুল কবির এর সাথে মনোহরগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ করেছেন ঙ্গলবার সন্ধ্যা সাত ঘটিকায়।

প্রথমে মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক মো আবদুর রহিম এর নেতৃত্বে, নবাগত অফিসার ইনচার্জ মাহাবুল কবির কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর সকল সাংবাদিকগন উন্মুক্ত আলোচনা করেন উপজেলার আইন শৃংখলা সহ বিভিন্ন বিষয় নিয়ে নবাগত অফিসার ইনচার্জ এর সাথে ।

নবাগত অফিসার ইনচার্জ তার বক্তব্যে বলেন, সাংবাদিক ও পুলিশ একে অপরকে সহযোগিতা করতে হবে। স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো তাজুল ইসলাম এমপি এবং কুমিল্লার এসপি মহোদয়ের নির্দেশনা মনোহরগঞ্জ উপজেলা কে মাদকদ্রব্য, বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গিবাদ, জিরো টলারেন্স করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, সাংবাদিকেরা হল জাতির আয়না। এদের কলমের কালি শহীদের রক্তের চেয়ে পবিত্র। আপনারা পুলিশ কে সব সময় সহযোগিতা করবেন বলে আমি আশাকরি। আপনাদের সকলের সহযোগিতা মনোহরগঞ্জ উপজেলা একটি সুন্দর সুশৃংখল উপজেলা হবে বলে আমি মনে করি।

এসময় উপস্থিত ছিলেন, নাথেরপেটুয়া ফাঁড়ি থানার ইনচার্জ জাফর ইকবাল, মনোহরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-আহ্বায়ক মো আবুল খায়ের, মো ইমরান হোসেন সোহাগ,মো শাহাদাত হোসেন, মো হাছান, মো নাছির উদ্দীন, মো কুদরত উল্লাহ প্রমূখ।

After Related Post