৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মনোহরগঞ্জ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নগর বাংলা২৪ ডট কম:
১৬০
header

তৌহিদ খন্দকার তপু।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে গতকাল সোমবার সকাল ১০ ঘটিকায়। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভিন্ন ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ঢোল তবলা বাজিয়ে মিছিল করে মনোহরগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে এসে সংঘবদ্ধ হয়।

এরপর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো কামরুজ্জামান শামীম, ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব এর নেতৃত্বে র‍্যালিটি বাহির হয়ে, মনোহরগঞ্জ উপজেলা গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‍্যালি শেষে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মো আবদুল কাইয়ূম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো কামাল হোসেন, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্র লীগের সিনিয়র সহ সভাপতি মো বেলায়েত হোসেন(ইকবাল), ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল্লা আল ফাহাদ রাজু, রবিউল মজুমদার বাবলু সাংগঠনিক সম্পাদক আবু জাহের, জহিরুল ইসলাম, ঝলম উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো রাসেল চৌধুরী, খিলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো রফিকুল ইসলাম,নাথেরপেটুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো আবু নওশাদ,ঝলম (দঃ)ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইরফাত হোসেন ইফু, বাইশাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিমুল মজুমদার, সহ প্রত্যেক ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

After Related Post