২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মনোহরগঞ্জে চুরি-ডাকাতি রোধে পুলিশ-জনতার যৌথ পাহারা

নগর বাংলা২৪ ডট কম:
৮৬
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

কুমিল্লার মনোহরগঞ্জে চুরি-ডাকাতি রোধে পুলিশ জনতার রাত্রিকালীন যৌথ পাহারা চলছে। কুমিল্লা পুলিশ সুপারের উদ্যোগে বিভিন্ন এলাকার শ্রেণি-পেশার মানুষ পুলিশের সাথে লাঠি-বাঁশি নিয়ে এ কার্যক্রমে অংশ নিচ্ছেন।

গভীর রাতে পুলিশ কর্মকর্তারা তাদেরকে উৎসাহ দিতে এলাকায় এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। বুধবার রাতে কুমিল্লা জেলা পুলিশের লাকসাম-মনোহরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মহিতুল ইসলামের নেতৃত্বে মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া, ওসি (তদন্ত) মাহাববুল কবির ও অন্যান্য কর্মকর্তারা বিভিন্ন এলাকায় এ পাহারায় অংশ নিয়েছেন।

মনোহরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহাবুল কবির জানান, ‘বুধবার রাতে মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় তারা টহল দিয়েছেন। এ সময় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন বিএসসি, ইউপি সদস্য বেলাল হোসেন, বাবুল মিয়া, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম, সহ স্বেচ্ছাসেবী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ‘

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন ভূঁইয়া আরও জানান, ‘পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে বিট পুলিশিং এর মাধ্যমে তালিকা সংগ্রহ করে এলাকার সমাজ কর্মীদেরকে এই পাহারায় যুক্ত করা হয়েছে এবং তাদেরকে আমরা লাঠি, বাঁশ, বাঁশি দিয়ে সহযোগিতা করেছি। ‘

কুমিল্লা জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার মহিতুল ইসলাম জানান, বর্তমান পুলিশ সুপার ফারুক আহমেদ মহোদয়েের নেতৃত্বে চুরি-ডাকাতি রোধে আমরা প্রতি রাতে এই কর্মসূচি পালন করছি।

After Related Post