৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

মনোহরগঞ্জে গাঁজা, ফেন্সিডিল, ইয়াবাসহ এক মাদকব্যবসায়ী গ্রেফতার

১১৬
header

স্টাফ রিপোর্ট।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় উত্তর ঝলম ইউনিয়ন চৌরাইশ গ্রামের মৃত আনোয়ার হোসেন ছেলে মো নজরুল ইসলাম কে ৫০ পিছ ইয়াবা, ৪ পিছ পেন্সিডিল ও ৯০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেন রাজাপুর বাজার থেকে মনোহরগঞ্জ থানার এস আই রাজু ও এ এস আই দুলাল।

স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে গাঁজা, পেনসিডিল, ইয়াবা ব্যবসা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল। এলাকাবাসি দীর্ঘদিন অপেক্ষা করে গতকাল বুধবার সকাল বার ঘটিকা গাঁজা, পেন্সিডিল, ইয়াবা সহ রাজাপুর বাজারে থেকে নজরুল ইসলাম কে হাতেনাতে আটক করেন। এক পর্যায়ে নজরুল ইসলাম বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিতে থাকলে তাৎক্ষণিক স্থানীয়রা থানা পুলিশ কে বিষয়টি জানান। পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

এবিষয়ে মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মো মাহাবুল কবির এর কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, নজরুল ইসলাম এর বিরুদ্ধে মাদকদ্রব্যের আইনে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আমরা তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছি ।

After Related Post