২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

মনোহরগঞ্জের আরিফুল ইসলাম ও শরিফুল ইসলাম এর পাশে দাঁড়ালেন কুমিল্লার জেলা প্রশাসক

৮৫
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা মেধাবী যজম দুই ভাইয়ের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। মনোহরগঞ্জ উপজেলার মানরা গ্রামের অটোরিকশা চালক বিল্লাল হোসেনের যমজ দুই ছেলে আরিফুল ইসলাম ও শরিফুল ইসলাম মেডিক্যাল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়।

দারিদ্র পরিবারের মেধাবী দুই ভাইয়ের সাফল্য নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে তা জেলা প্রশাসকের দৃষ্টি পড়ে।গতকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার মাধ্যমে মেধাবী দুই ভাইয়ের হাতে ২০ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান । পাশাপাশি এই দুই ভাইয়ের জন্য সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মো কামাল হোসেন এবং মেধাবী দুই ছেলের পিতা বিল্লাল হোসেন প্রমূখ। মেডিক্যাল ভর্তি সুযোগ পাওয়া যমজ দুই ছেলের পিতা মো বিল্লাল হোসেন বলেন, আমি কুমিল্লা জেলা প্রশাসকের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমি সামান্য লেখাপড়া করেছি বলে অটোরিক্সা চালিয়ে জীবন যাপন করতে হচ্ছে।

কিন্তু আমার দুই ছেলেকে আমি মানুষের মত মানুষ করে গড়ে তুলবো বলে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। তাই সবার সহযোগিতা ও দোয়া আমার স্বপ্ন বাস্তবায়িত হবে বলে আশা করি।

After Related Post