১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভুয়া বিজ্ঞাপন দিয়ে ২৪ লাখ টাকা আত্মসাৎ, যুবক গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৫
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ভুয়া ফেসবুক পেজ ও ওয়েবসাইটে কম দামে নামি-দামি ব্র্যান্ডের মোবাইল ফোন বিক্রির বিজ্ঞাপন দিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে প্রায় ২৪ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মশিউর রহমান (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা গেছে, রোববার (২৪ জুলাই) ভোর পৌনে ৪টার দিকে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানার উত্তর পতেঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নোয়াখালী জেলার সূবর্ণচর উপজেলার কাটাবুনিয়া গ্রামের বাসিন্দা। মামলা দায়েরের পর রোববার দুপুরে মশিউরকে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোনে অস্বাভাবিক মূল্যছাড়ের চটকদার বিজ্ঞাপন দিতেন মশিউর। এতে প্রলুব্ধ হয়ে যারা মোবাইল ফোনগুলো কেনার আগ্রহ দেখাতেন মশিউর তাদের কাছ থেকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা হাতিয়ে দিতেন।

নূরুল আবছার আরও জানান, বিভিন্ন কোম্পানির নাম ব্যবহার করে মশিউর ১৩টির অধিক ভুয়া ফেইসবুক পেজ ও ওয়েবসাইট খুলেছিলেন। এগুলোর মাধ্যমেই তিনি মূল্যছাড়ের বিজ্ঞাপন দিতেন। এরই মধ্যে আমরা কয়েকজন ভুক্তভোগীর কাছ থেকে প্রায় ২৪ লাখ টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি জানতে পেরেছি

After Related Post