২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ব্র্যাক ভিশন সেন্টার এর শুভ উদ্বোধন

নগর বাংলা২৪ ডট কম:
১৫০
header

মো: মোতালেব হোসেন।

“দৃষ্টি জুড়ে আশা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ২৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১২.০০ টায় পান্নারপুল ব্র্যাক ভিশন সেন্টার এর শুভ উদ্বোধনের আয়োজন করা হয়। ভিশন সেন্টার উদ্বোধন করেন জনাব ডা: আহাম্মদ কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, দেবিদ্বার কুমিল্লা।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক ও কলেজের অধ্যক্ষ, এনজিও, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী প্রতিনিধি ও ব্র্যাকের সকল কর্মসূচির প্রতিনিধিবৃন্দ। উদ্বোধন শেষে ভিশন সেন্টারের কার্যক্রম সম্পর্কে ধারনা প্রদান করেন ডা: মফিজুর রহমান, সিনিয়র সেক্টর স্পেশালিষ্ট, স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি, ব্র্যাক প্রধান কার্যালয় ঢাকা।

ভিশন সেন্টার প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত ৩০ জন দরিদ্র্য রোগীর বিনামূল্যে ছানি অপারেশন, ৩১৫ জনের মাঝে বিনামূল্যে চশমা বিতরন, ১০০০ জনকে চক্ষু বিষয়ক প্রশিক্ষন প্রদান এবং ৭০০০ জন মানুষের চোখের পরীক্ষা সম্পন্ন করা হয়েছে ।

উক্ত উদ্বোধনী সভার মূল দায়িত্বে ছিলেন মো: রফিকুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্থাপক, ব্র্যাক ভিশন বাংলাদেশ প্রজেক্ট, কুমিল্লা, এবং সহযোগিতায় ছিলেন মো: রুহুল আমিন, এলাকা ব্যবস্থাপক, মাইক্রোফাইন্যান্স, ও মো: কামাল হোসেন, শাখা ব্যবস্থাপক, দেবিদ্বার, কুমিল্লা, ব্র্যাকের অন্যান্য কর্মসূচির কর্মকর্তা ও ভিশন সেন্টারের কর্মীবৃন্দ।

After Related Post