৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে পথসভা ও মাস্ক বিতরণ

নগর বাংলা২৪ ডট কম:
১৫১
header

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে ২৫ জানুয়ারী বিকাল ৪টায় উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া বাজারে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি প্রভাষক মোঃ ওয়াসিমের সভাপতিত্বে এবং সোসাইটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদউদ্দীন এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এড.রেজাউল করিম খোকন, সভাপতি প্রভাষক মোঃ ওয়াসিম, বক্তব্য রাখেন সাধারন সম্পাদক কবি ও সাংবাদিক কাজী খোরশেদ আলম, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন বাচ্চু মোল্লা, সদস্য মাওলানা জাকারিয়া খান সৌরভ, মাওলানা আশিকুল্লাহ,প্রভাষক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন সোসাইটির সহ সভাপতি প্রভাষক মোঃ রেজাউল করিম শাকিল, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন রিপন, আব্দুস সালাম মাস্টার, আনোয়ার হোসেন, মাওলানা আযম ফেরদৌস প্রমুখ।

সকলের উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে খাড়াতাইয়া বাজারে জনসচেতনতামূলক র‌্যালী করা হয় এবং সাধারণ জনগনের মাঝে মাস্ক,লিফলেট,সাবান ও বেসিলিন বিতরণ করা হয়েছে।

After Related Post