২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বুড়িচংয়ে বিপুল পরিমান গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নগর বাংলা২৪ ডট কম:
১৪৫
header

মোঃ জহিরুল হক বাবু।।

কুমিল্লার বুড়িচং থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১শত ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার মধ্য রাতে জেলার বুড়িচং উপজেলার শংকুচাইল এলাকা থেকে বিপুল পরিমান এ গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকারের নেতৃত্বে বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম, এস আই বিনোদ দস্তিদার, এএস আই মোঃ মেজবাউল আলম সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন।

রাত পৌনে ১ টায় শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে মেসার্স সাইমন এন্টারপ্রাইজ দোকানের পাশে বস্তা নিয়ে গাড়ীর জন্য অপেক্ষা করছিলো কয়েকজন মাদক ব্যবসায়ী। পুলিশ এসময় ধাওয়া করে এক ব্যাক্তিকে আটক করে। এসময় চটের বস্তা তল্লাসী করে ৩৯ টি প্যাকেট ভর্তি ১ শত ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ ছাইদুল প্রকাশ জহির প্রকাশ জহিরুল (২৪), সে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিন তেতাভূমি গ্রামের আব্দুর রহমানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকার জানান, গাড়ীর জন্য অপেক্ষারত অবস্থায় গাঁজাসহ কয়েকজন মাদক ব্যবসায়ী দাড়িয়ে ছিলো, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক পিপিএম জানান, আটক মাদক ব্যবসায়ীসহ ৪ জনের নামে বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামীকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

After Related Post