২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ডজাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেইপরিমাণে কম দেয়ায় দুই ফিলিং স্টেশনকে ২ লাখ টাকা জরিমানাবিশ্বকাপের জন্য আইপিএল ছাড়লেন গেইলনোয়াখালীতে অস্ত্রসহ টিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল গ্রেফতারকুমিল্লায় শচীন দেব বর্মণের ১১৫তম জন্মদিন পালিতকুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ নারী মাদক কারবারি আটকবিএনপির আমলে ৪ বার দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকুমিল্লা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা দিবস উদযাপনকুমিল্লার চৌদ্দগ্রামে বিজিবির অভিযানে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও মাদক উদ্ধার

বিশ্বকাপের জন্য আইপিএল ছাড়লেন গেইল

নগর বাংলা২৪ ডট কম:
header

স্পোর্টস ডেস্ক।।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে এখন চলছে গুরুত্বপূর্ণ সময়। প্লে-অফের টিকিট পেতে শেষের ম্যাচগুলোতে জয়ের বিকল্প নেই পয়েন্ট টেবিলের নিচের দিকের দলগুলোর জন্য। এর মধ্যেই কি না হুট করে আইপিএল ছাড়ার সিদ্ধান্ত নিলেন পাঞ্জাব কিংসের মারকুটে ব্যাটার ক্রিস গেইল।

চলতি মাসে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেকে সতেজ রাখতেই মূলত হুট করে আইপিএল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন দ্য ইউনিভার্স বস। ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল, সিপিএল ও আইপিএল মিলে টানা অনেকদিন ধরেই জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছেন তিনি। সেই ধকল কাটাতেই কিছুদিন থাকতে চাইছেন বাইরে।

এক বিবৃতিতে গেইল বলেছেন, গত কয়েক মাস ধরে আমি ওয়েস্ট ইন্ডিজ, সিপিএল ও আইপিএলের বায়ো বাবলের মধ্যে রয়েছি। এখন আমি মানসিকভাবে নিজেকে সতেজ ও পুনরায় চাঙা করতে চাই। আমি এখন ওয়েস্ট ইন্ডিজকে বিশ্বকাপ জেতানোর দিকে মনোযোগ দিতে চাই।

তাই দুবাইয়ে কিছুদিনের বিরতিতে নিতে চাই। পাঞ্জাব কিংসকে ধন্যবাদ দিতে চাই, আমার অনুরোধ রেখে ছুটি দেয়ায়। আমার শুভকামনা ও শুভেচ্ছা সবসময় দলের সঙ্গে থাকবে। আসন্ন ম্যাচগুলোর জন্য দলকে শুভকামনা জানাই।

চলতি বছর এখন পর্যন্ত চার দলের হয়ে ৩৭টি কুড়ি ওভারের ম্যাচ খেলেছেন গেইল। তার চেয়ে বেশি ম্যাচ খেলেছেন মাত্র ছয়জন ক্রিকেটার। আরব আমিরাতে আইপিএলের দ্বিতীয় পর্বে পাঞ্জাবের তিন ম্যাচের মধ্যে দুইটিতে খেলেছেন ৪২ বছর বয়সী গেইল।

আগামী ১৭ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলে সঙ্গে যোগ দেবেন গেইল। তার আগপর্যন্ত দুবাইয়েই ছুটি কাটাবেন তিনি।

পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে বলেছেন, আমি গেইলের বিপক্ষে খেলেছি এবং পাঞ্জাব কিংসে তাকে কোচিংও করিয়েছি। যত বছর ধরে তাকে আমি চিনি, তাকে সবসময়ই পেশাদার এবং দলের প্রতি শ্রদ্ধাশীল হিসেবেই দেখেছি। আমরা তার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেয়ার সিদ্ধান্তকে সম্মান জানাই।

After Related Post