৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

বিমানবাহিনীকে আরও যুগোপযোগী করা হবে: প্রধানমন্ত্রী

১৫৪
header

নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিমান বাহিনীকে আরও যুগোপযোগী করার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে, ক্ষমতায় আসার পর থেকেই প্রযুক্তিভিত্তিক বাহিনী গড়ে তুলতে কাজ করে যাচ্ছে সরকার।

রবিবার দুপুরে যশোরে বিমানবাহিনী একাডেমিতে রাষ্ট্রপতি কুচকাওয়াজে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী এ সব কথা বলেন।

প্রধানমন্ত্রী এসময় বিমানবাহিনীর নবীন সদস্যদেরকে দায়িত্ববোধ, দেশপ্রেম ও আত্মবিশ্বাসের সঙ্গে দেশ এবং মানুষের প্রতি দায়িত্ব পালনের আহবান জানিয়ে বলেন, শূন্য থেকে শুরু করে একটি যুদ্ধবিধ্বস্ত দেশ গঠনে পদক্ষেপ নেন জাতির পিতা। বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত। কেউ গৃহহারা থাকবে না। বিমানবাহিনীকে আধুনিক করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু। তার নির্দেশনা ও বক্তব্য ধারণ করে আমাদেরকে কাজ করতে হবে।

করোনা মহামারি মোকাবিলায় বিমানবাহিনীর উদ্ভাবনী ক্ষমতা ও নিয়মতান্ত্রিক ব্যবস্থাসমূহ দৃষ্টান্ত স্থাপন করেছে বলে প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

After Related Post