১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

বিআরটিসি বাসের চালক গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
২২
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার (ইজিবাইক) ছয়জন যাত্রী নিহত হওয়ার ঘটনায় করা মামলার আসামি বিআরটিসি বাসের চালক জাহাঙ্গীর শিকদারকে (৪১) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১টার দিকে দিকে নগরীর রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। গ্রেফতার জাহাঙ্গীর শিকদার বরিশালের গৌরনদী উপজেলার কাশেমাবাদ এলাকার হামেদ শিকদারের ছেলে।

র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসির একটি যাত্রীবাহী বাস একটি অটোরিকশাকে (ইজিবাইক) চাপা দেয়। বিআরটিসির বাসটি কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে অটোরিকশাটি বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও তিন যাত্রী নিহত হন। আহত হন তিন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়।

মেজর জাহাঙ্গীর আলম আরও জানান, এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় বাসের চালককে আসামি করে মামলা করা হয়। দুর্ঘটনার পর চালক জাহাঙ্গীর শিকদার আত্মগোপনে চলে যান। সোমবার রাতে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

After Related Post