১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

বাড়ির পাশের জমিতে মিললো গৃহবধূর অগ্নিদগ্ধ মরদেহ

নগর বাংলা২৪ ডট কম:
২৮
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

লক্ষ্মীপুরে বাড়ির পাশের খালি জমি থেকে আমেনা বেগম (৩০) নামের এক গৃহবধূর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ জুলাই) দুপুরে সদর উপজেলার চরভূতা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার মৃত্যু নিয়ে এলাকায় কৌতূহল সৃষ্টি হয়েছে। আমেনা চরভূতা গ্রামের হেজু মাস্টার বাড়ির কৃষক দিদার হেসেনের স্ত্রী। তিনি তিন কন্যা শিশুর জননী। খবর পেয়ে আশপাশের স্থানীয় বিপুলসংখ্যক নারী-পুরুষ ওই বাড়িতে ভিড় জমায়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, তোফায়েল আহম্মেদ নামে স্থানীয় এক কৃষক সকালে জমিতে কাজ করতে যান। এসময় তিনি আমেনার মরদেহ দেখতে পেয়ে চিৎকার করেন। পরে আশপাশের লোকজন ছুটে আসে। পরিবারের সদস্যরা আমেনার মরদেহ শনাক্ত করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়দের দাবি, আমেনাকে পরিকল্পিতভাবে পুড়িয়ে হত্যা করা হয়েছে। পরে তার মরদেহ বাড়ির পাশের জমিতে ফেলে রাখা হয়। তার হাত-পা, পিঠসহ শরীরের প্রায় ৫০ শতাংশ আগুনে দগ্ধ ছিল।

আমেনার বোন ফাতেমা বেগম বলেন, ২০১৪ সালে দিদার হোসেনের সঙ্গে আমার বোনের বিয়ে হয়। তাদের মধ্যে সাংসারিক কোনো ঝামেলা ছিল না। তবে তার বোনের উপর জিনের আঁচর ছিল। কবিরাজের মাধ্যমে কয়েকবার তার চিকিৎসা করানো হয়েছে। তবে তার সঙ্গ থেকে জিন যায়নি। জিনরাই তার বোনকে পুড়িয়ে মেরে ফেলেছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, গৃহবধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশ দগ্ধ অবস্থায় দেখা গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক রহস্য উদঘাটন করা যাবে।

After Related Post