৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ টেলিভিশনের নৃত্যশিল্পী হলেন কুবির অদিতি

নগর বাংলা২৪ ডট কম:
৯৬
header

নিউজ ডেস্ক।।

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নৃত্য শিল্পী নির্বাচন পরীক্ষা-২০২০ এ ‘গ’ শ্রেণীর নৃত্য শিল্পী নির্বাচিত হলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অদিতি রায় চৌধুরী। গত ২৮ ফেব্রুয়ারী বিটিভির প্রোগ্রাম ম্যানেজার (নৃত্য) মো. ঈমাাম হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

জানা যায়, বাংলাদেশ টেলিভিশন নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ ৩০০ জন প্রতিযোগির মধ্যে ৬৯ তম হয়েছেন অদিতি। বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী হিসেবে তাকে ‘গ’ শ্রেণীর তালিকাভুক্ত করা হয়েছে৷

নৃত্য শিল্পী হিসেবে বিটিভিতে যুক্ত হতে পেরে আনন্দিত অদিতি। তিনি জানান, ‘ অডিশন ও স্ক্রিনটেস্টে অংশ নিয়েছিলাম। সেখানে অনেক ভাল ভাল নৃত্য শিল্পীরা অংশ নেন কিন্তু এত ভাল ভাল অংশগ্রহনকারীদের মধ্যে টিকে থাকব তা কখনো ভাবতে পারিনি। তাই টিকবো কি টিকবো না সেটা নিয়ে আসলে কোনো ভাবনাও ছিলনা।

তিনি আরো বলেন, টিকার পরও তেমন কিছু ভাবিনি, কিন্তু এখন সবার এতো এতো শুভকামনা দেখে মনে হচ্ছে অর্জনটা আসলে এতো হেলাফেলার জিনিস না। খুশি তো লাগছেই সাথে মনে হচ্ছে এটা মাত্র শুরু, এই অর্জন থেকে আরো ভালো কিছু করার শক্তি পাচ্ছি।

দেশীয় সংস্কৃতি সম্পর্কে তিনি বলেন, আমাদের দেশের আসল সংস্কৃতিটা বিকৃত হয়ে যাচ্ছে। সবাই হিন্দি ও বিদেশী গানের নাচ দেখেই খুশি। তাই আমি একটা জিনিসই চাই, যদি ভালো কিছু নাচ নিয়ে কাজ করতে পারি তবে অবশ্যই দেশীয় নৃত্য গুলোকে তুলে ধরার চেষ্টা করবো।

After Related Post