২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

বাংলাদেশ টেলিভিশনের নৃত্যশিল্পী হলেন কুবির অদিতি

৯৬
header

নিউজ ডেস্ক।।

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নৃত্য শিল্পী নির্বাচন পরীক্ষা-২০২০ এ ‘গ’ শ্রেণীর নৃত্য শিল্পী নির্বাচিত হলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অদিতি রায় চৌধুরী। গত ২৮ ফেব্রুয়ারী বিটিভির প্রোগ্রাম ম্যানেজার (নৃত্য) মো. ঈমাাম হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

জানা যায়, বাংলাদেশ টেলিভিশন নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ ৩০০ জন প্রতিযোগির মধ্যে ৬৯ তম হয়েছেন অদিতি। বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী হিসেবে তাকে ‘গ’ শ্রেণীর তালিকাভুক্ত করা হয়েছে৷

নৃত্য শিল্পী হিসেবে বিটিভিতে যুক্ত হতে পেরে আনন্দিত অদিতি। তিনি জানান, ‘ অডিশন ও স্ক্রিনটেস্টে অংশ নিয়েছিলাম। সেখানে অনেক ভাল ভাল নৃত্য শিল্পীরা অংশ নেন কিন্তু এত ভাল ভাল অংশগ্রহনকারীদের মধ্যে টিকে থাকব তা কখনো ভাবতে পারিনি। তাই টিকবো কি টিকবো না সেটা নিয়ে আসলে কোনো ভাবনাও ছিলনা।

তিনি আরো বলেন, টিকার পরও তেমন কিছু ভাবিনি, কিন্তু এখন সবার এতো এতো শুভকামনা দেখে মনে হচ্ছে অর্জনটা আসলে এতো হেলাফেলার জিনিস না। খুশি তো লাগছেই সাথে মনে হচ্ছে এটা মাত্র শুরু, এই অর্জন থেকে আরো ভালো কিছু করার শক্তি পাচ্ছি।

দেশীয় সংস্কৃতি সম্পর্কে তিনি বলেন, আমাদের দেশের আসল সংস্কৃতিটা বিকৃত হয়ে যাচ্ছে। সবাই হিন্দি ও বিদেশী গানের নাচ দেখেই খুশি। তাই আমি একটা জিনিসই চাই, যদি ভালো কিছু নাচ নিয়ে কাজ করতে পারি তবে অবশ্যই দেশীয় নৃত্য গুলোকে তুলে ধরার চেষ্টা করবো।

After Related Post