১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বরুড়ায় নলুয়া তরুন কল্যাণ সংঘের উদ্যোগে স্মার্ট টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নগর বাংলা২৪ ডট কম:
১৪৩
header

কুমিল্লার বরুড়া উপজেলার ১৩নং আদ্রা ইউনিয়ন এর নলুয়া তরুন কল্যাণ সংঘের উদ্দ্যেগে ৩২” ইঞ্চি সনি স্মার্ট টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নলুয়া ভূঁইয়া বাড়ি ঈদগাহ সংলগ্ন মাঠে টুর্নামেন্ট এর উদ্ভোধন করা হয়।
বরুড়া উপজিলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম ব্যাট হাতে টুর্নামেন্ট-টির উদ্বোধন করেন। এ সময় এ.কে.এম আবুল ফারাহ ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং আদ্রা ইউনয়ন এর নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল করিম।

অতিথি হিসেবে এসময় আরো উপস্থিত ছিলেন নলুয়া-মনোহরপুর উচ্চ বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক মৌলভী আব্দুল হামিদ,মোশারফ হোসেন বাচ্চু ভূঁইয়া,হাবীব উল্ল্যাহ মানিক ভূইয়া, জাহাংগীর আলম সেলিম, তোফাজ্জল হোসেন বাহার ভূঁইয়া,মাহবুব আলম কায়সার ভূঁইয়া, শাহাদাত হোসেন টিটু, আব্দুল মোতালেব ভূঁইয়া, পারভেজ হোসেন ভূঁইয়া, দেলোয়ার হোসেন রাশেদ ভুঁইয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং শিশু-কিশোর-রা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, পেরপেটি উত্তর-পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির।

উদ্বোধন অনুষ্ঠানে নির্বাহী অফিসার আনিসুল ইসলাম বলেন,শরীর ও মনের বিকাশ ঘটাতে খেলাধুলার কোনো বিকল্প নেই। যুব সমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে খেলাধুলা রক্ষা করে উল্লেখ করে তিনি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করে সমাজ গঠনে যুব সমাজ উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

After Related Post