২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

বরুড়ায় খোশবাস বার্তার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১৩৭
header

বরুড়া প্রতিনিধি।।

কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস উঃ ও দঃ ইউনিয়নের একমাত্র অনলাইন পত্রিকার ২০ ফেব্রুয়ারী সকাল ১১ টায় খোশবাস স্কুল অ্যান্ড কলেজ মাঠে খোশবাস বার্তার সম্পাদক মোঃ ইউনুছের সভাপতিত্বে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এই সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ন সচিব মনিন্দ্র কিশোর রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন নোয়াখালী উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ ইকবাল হোসেন, ঢাকাস্হ জনকল্যান সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ,চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান, সাবেক কুমিল্লা প্রেস ক্লাবের সভাপতি জহিরুল হক দুলাল,ভলান্টিয়ার্স এশোশিয়েশন ভাব এর সভাপতি এডভোকেট জয়নাল আবেদীন, একে এইচ গ্রুপের চেয়ারম্যান আনিসুর রহমান, খোশবাস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ শাহ আলম, বরুড়া প্রেস ক্লাবের সভাপতি সলিল রন্জন সহ সাংবাদিক ও মুক্তিযুদ্ধো স্কুলের শিক্ষার্থী আরো অনেক নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ বাবলু।

এই সময় খোশবাস বার্তার পক্ষ থেকে গরিব ও অসহায় ১০০ পরিবারের মাঝে খাদ্য বিতরন,মুক্তিযুদ্ধোদের ক্রেস্ট ও সম্মান প্রদান, খোশবাস ইউনিয়নের ৩৮ তম বিসি এস পরীক্ষা পাস ২ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন খোশবাস বার্তা একটা ইউনিয়নের অনলাইন পত্রিকা চলছে এটা অনেক গৌরবের বিষয়।তাই এটাকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে।আমরা চাই এই রকমভাবে বরুড়া উপজেলার সকল ইউনিয়ন এগিয়ে যেতে।

After Related Post