৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ফুটবল সিলেটকে হারিয়ে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

১১০
header

নিউজ ডেস্ক।।

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২০ এর ফুটবল ইভেন্ট (পুরুষ) প্রতিযোগিতা কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ফাইনালে সিলেট জেলা দলকে ২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

তৃতীয় স্থান নির্ধারনী অপর ম্যাচে সাতক্ষীরা জেলা দলকে ৮/০ গোলে হারিয়ে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ েতৃতীয় হয়েছে বিকেএসপি।

ফাইনাল ম্যাচে ২/০ গেলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় সেনাবাহিনী। দলের পক্ষে একটি করে গোল করেন প্রধমার্ধের ২০ মিনিটে শাহরিয়ার ইমন ও দ্বিতীয়ার্ধের ৯০+১ মিনিটে গোল করেন সঞ্চার নকরেক।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের খেলোয়ারড়দের মাঝে ব্যাক্তিগত পুরস্কার তুলে দেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। সভপত্বি করেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, লে. কর্নেল জি এম সোহাগ, ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার, বাফুফের কর্মকর্তা মোজাম্মেল হোসেন মিঠু ও ম্যাচ কমিশনার আজাদ রহমান, অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন জাকির।

গত ২৭ মার্চ শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন হয়। ৮টি জেলা দল, বি.কে.এস.পি ও বাংলাদেশ সেনাবাহিনী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ েঅংশ নেয়।

After Related Post