১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বালিকা মিরাশ নিলখী ও বালক চান্দেরচর বিদ্যালয় চ্যাম্পিয়ন

নগর বাংলা২৪ ডট কম:
১৬
header

আইয়ুব আলী।।

কুমিল্লার হোমনায় উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট বালক ও বালিকা (প্রাথমিক) ফাইনাল খেলা ও পূরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ট্রাইবেকারে ঘনিয়ারচর দক্ষিন সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে হারিয়ে চান্দেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়ন হয়।

অপর দিকে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল খেলায় ট্রাইবেকারে দৌলতপুর-২সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে হারিয়ে মিরাশ নিলখী সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়ন হয়।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গতকাল মঙ্গলবার বিকেলে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ সেলিমা আহমাদ মেরী এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা বেগম, পৌর মেয়র অ্যাড. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান।

এ সময় উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আহসান, উপজেলা খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম, পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মোল্লা, মোজাম্মেল হক, জালাল উদ্দিন খন্দকার,সাদেক সরকার, সহকারি উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.কবির হোসেন, খাদিজা আক্তার, সোহাগ ভূট্রাচার্য্য ও মো. নজরুল ইসলাম, হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুল হক সরকার,উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন,প্রধান শিক্ষক মো. লুৎফর রহমানসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন ।

খেলা পরিচালনা ছিলেন সহকারী শিক্ষক মো.আতিকুর রহমান ভুইয়া,ওমর ফারুক ও সম্রাট,ধারা বর্ননায় ছিলেন কবি দেলোয়ার ও সহকারি শিক্ষক কাজল। পরে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

After Related Post