৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
২০৫ কিলোমিটার সাইকেল চালিয়ে এসে ২০১ গম্বুজ মসজিদে নামাজ আদায়ক্রাইম পেট্রোল দেখে স্কুলছাত্রকে হত্যার পরিকল্পনা করে বন্ধুরাখিলগাঁওয়ে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতারকুমিল্লা দাউদকান্দিতে ৫শ’ পিছ ইয়াবাসহ একজন আটককুমিল্লা নগরীর ইসলামপুর থেকে মোটরসাইকেল চুরিওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতার

বগুড়ায় বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ জব্দ লাখ টাকা জরিমানা।

১৬৯
header

বগুড়ায় অনিবন্ধনকৃত ‘জিংসিং’ ও ‘লায়ন’ ব্র্যান্ডের ৩৬০ বোতল অবৈধ যৌন উত্তেজক সিরাপ জব্দের পর ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ অপরাধে বিক্রেতাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে শহরের কাঁঠালতলা ছাতাপট্টিতে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা শহরের কাঁঠালতলা ছাতাপট্টিতে অভিযান চালান। অভিযানে ওষুধ আইন-১৯৪০ অনুযায়ী অবৈধভাবে লাইসেন্সবিহীন, জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর ওষুধ মজুদ ও বিক্রির অপরাধে পান্না স্টোরের মালিক পান্নাকে ১ লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

দোকানটি থেকে অবৈধ যৌন উত্তেজক সিরাপ জব্দের পর পৌরসভার জেলখানার পাশে ডাম্পিং স্টেশনে নিয়ে বুলডোজার দিয়ে ধ্বংস করা হয়।

এ অভিযানে বগুড়া জেলা ঔষধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক সরিফুল ইসলাম ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী উপস্থিত ছিলেন।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

After Related Post