৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

ফেনীর কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতি

৯৫
header

ফেনীতে স্টারলাইন ফুড প্রোডাক্টস লিমিটেড কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ৩০-৩৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে প্রতিষ্ঠানটির মালিকপক্ষ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে এ ঘটনায় কোনো শ্রমিক হতাহতের খবর পাওয়া যায়নি।

ফেনী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক পুর্ণচন্দ্র মুদসুদ্দী বলেন, রাত ১২ টা ৮ মিনিটে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কাশিমপুর এলাকায় স্টারলাইন ফুড কারখানায় আগুন লাগার খবর পাই। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুনের ভয়াবহতা দেখে ফেনীর সোনাগাজী, ছাগলনাইয়া, ফুলগাজী ফায়ার ইউনিটকে খবর দেই।

এক পর্যায়ে নোয়াখালী, কোম্পানীগঞ্জ, চৌমূহনী ও চৌদ্দগ্রাম ফায়ার ইউনিটসহ আটটি ইউনিটের ৯টি দল প্রায় সাড়ে চার ঘণ্টা চেষ্টার পর ভোর সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে স্টারলাইন গ্রুপের নির্বাহী পরিচালক মো. জাফর উদ্দিন জানান, প্রতিদিনের মতো রাতের শিফটে শ্রমিকরা কাজ করছিলেন। রাত ১২টার দিকে হঠাৎ কটন বিভাগে আগুন দেখতে পেয়ে শ্রমিকরা কারখানা থেকে বের হয়ে পড়ে।

তিনি আরও জানান, বাজারে দেয়ার উপযোগী অন্তত কয়েক কোটি টাকার মালামাল কারখানায় সবসময় প্রস্তুত থাকে। এছাড়াও কারখানায় পণ্য তৈরীর কাঁচামাল, যন্ত্রপাতিসহ অন্তত ৩০-৩৫ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে।

After Related Post