১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা হাউজিং এলাকায় রাস্তার কাজের উদ্বোধন করেন মেয়র রিফাতকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দুর্নীতি দমন কমিশনের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষাসামগ্রী বিতরণনিজের গলায় ছুরি চালিয়ে প্রাণ দিলেন প্রবাসীবর্ণিল আয়োজনে ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজে নবীন বরণকুমিল্লায় শশুর বাড়ি থেকে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়জামায়াতকে নিয়ে দেশ অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপিঃ আ.জ.ম নাছিরকুমিল্লায় হত্যার ঘটনায় দুইজনের যাবজ্জীবন, আরেক আসামিকে খালাস২৯ দিনে মেট্রোরেলের আয় ২ কোটি ৪৬ লাখ টাকাবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে ৯

ফরিদপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো জেলা ছাত্রলীগ

৩১
header

ফরিদপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো জেলা ছাত্রলীগ

শনিবার ২৪ এপ্রিল, দুপুরে শহরের শোভারামপুর এলাকায় জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারন সম্পাদক ফাহিম আহমেদের নেতৃত্বে জেলা, শহর ও থানা ছাত্রলীলীগের নেতৃবৃন্দ এ ধান কাটায় অংশগ্রহন করেন।

এসময় ছাত্রলীগের নেতৃবৃন্দ শোভারামপুর এলাকার দ্ররিদ্র কৃষক জাহিদ ব্যাপারীর জমিতে থাকা ১বিঘা ধান কেটে দেন তারা।

ধান কাটা শেষে ধান মাড়াই করে কৃষক জাহিদ ব্যাপারীর ঘরে ধান পৌছে দেন ছাত্রলীগবৃন্দ।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আমরা ফরিদপুর জেলা ছাত্রলীগ কৃষকদের পাশে এসে দাড়িয়েছি।

তাছাড়া ফরিদপুর জেলার কৃষকেরা যেন শ্রমিক সংকটে ঘরে ধান তুলতে কষ্ট না হয় সেই লক্ষে আমরা জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সব সময় কৃষকদের পাশে থেকে কাজ করে যাবো।

After Related Post