৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
বঙ্গমাতার জীবনাদর্শ নারীদের অনুসরণ করতে বললেন প্রধানমন্ত্রীস্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যু

প্রেমের টানে মালদ্বীপের তরুণী কুমিল্লার বরুড়া

নগর বাংলা২৪ ডট কম:
২০
header

নেকবর হোসেন।।

কুমিল্লার রাসেল জীবিকার তাগিদে পাড়ি জমান সমুদ্র অর্থনীতি ও পর্যটন নির্ভর দেশ মালদ্বীপে। কাজের সূত্রে ২০২০ সালের মাঝের দিকে মালদ্বীপের রাজধানী মালে’তে রাসেলের সাথে পরিচয় হয় সে দেশের তরুণী হাব্বা আহমেদের সাথে। পরিচয় থেকে প্রেম, তারপর ২০২১ সালের অক্টোবরে মালদ্বীপেই বিয়ের পিঁড়িতে বসেন দু’জন।

রোববার (২৪ জুলাই) মালদ্বীপের তরুণীকে নিয়ে দেশে এসেছেন রাসেল। বরুড়া উপজেলা পয়ালগাছা ইউনিয়নের গন্ডামারা গ্রামের আঃ রশিদের বড় ছেলে মোহাম্মদ রাসেল। হাব্বা আহমেদ মালদ্বীপের মালে সিটি’র আহমেদ দিদি’র মেয়ে। হাব্বা আহমেদ ও মোহাম্মদ রাসেল মুসলিম রীতিনীতে বিয়ে করেন মালদ্বীপের মালে সিটিতে।

এই নিয়ে স্বামী মোহাম্মদ রাসেল বলেন, ভালোবেসে বিয়ে করেছি। এখন সে আমার গ্রামের বাড়িতে এসেছে। সে এখানে এসে অনেক খুশি। ১০/১২ থেকে আবার চলে যাবে।

স্থানীয় মেম্বার জাহাঙ্গীর হোসেন বলেন, আমি শোনেছি। সে মালদ্বীপের একটি মেয়েকে ভালোবেসে বিয়ে করেছে। এখন দেশে নিয়ে আসছে।

After Related Post