২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন, উখিয়া ক্যাম্পে স্বরাষ্ট্রমন্ত্রী

নগর বাংলা২৪ ডট কম:
৮৪
header

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের আশ্রয় দিয়েছেন, তিনি আপনাদের পাশে আছেন। আপনাদের নিরাপদ প্রত্যাবাসনে সরকার সবকিছু করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২৪ মার্চ) কক্সবাজারের উখিয়ায় অগ্নিকাণ্ডে ভস্মীভূত বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘অনাকাঙ্ক্ষিত অগ্নিকাণ্ডে আপনারা অনেকে স্বজন হারিয়েছেন। পুড়ে নিঃশেষ হয়েছেন আপনারা। আমরা আপনাদের সমবেদনা জানাতে এসেছি।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হেলিকপ্টারে বালুখালী পৌঁছান। ভস্মীভূত বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে তিনি ক্ষতিগ্রস্তদের মাঝে র‌্যাবের ত্রাণ হস্তান্তর করেন।

এ সময় কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরোয়ার কমল, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদসহ প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার (২২ মার্চ) ভয়াবহ অগ্নিকাণ্ডে বালুখালীর চারটি রোহিঙ্গা ক্যাম্পে আগুন লাগে। এতে সব কিছু হারিয়ে নিঃস্ব হয়েছে প্রায় ৪৫ হাজার রোহিঙ্গা। এখন পর্যন্ত ১১ জনের প্রাণহানি হয়েছে। ঘটনার পর থেকে বিশ্ব খাদ্য কর্মসূচি ও রেড ক্রিসেন্টসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা রোহিঙ্গাদের খাদ্যসহায়তা দিচ্ছে।

After Related Post