১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

পাবনায় লক্ষাধিক নকল সিগারেট জব্দ, আটক ২

নগর বাংলা২৪ ডট কম:
১৯
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

পাবনার ঈশ্বরদীতে এক লাখ এগারো হাজার নকল সিগারেটসহ দুজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে উপজেলা বড়ইচড়া তেঁতুলতলা মোড়ে অভিযান চালিয়ে এ সব সিগারেট জব্দ করে।

আটকরা হলেন- ঈশ্বরদী উপজেলার কল্যাণপুর এলাকার মৃত আজের উদ্দিন সরকারের ছেলে ফারুক হোসেন (৩৪) ও কুষ্টিয়া দৌলতপুর আল্লার দর্গার গ্রামের মৃত আনিছুর রহমানের ছেলে মাসুদ রানা (৩৮)।

র‌্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। এসময় উপজেলার বড়ইচড়া তেঁতুলতলা মোড়ের ক্লাসিক ট্যোবাকো লিমিটেড মূল ফ্যাক্টরির পাশের একটি ঘর থেকে এক লাখ এগার হাজারটি নকল সিগারেট, দুই কার্টন লেবেল ও ৩২ বান্ডিল বান্ডিরোল পাওয়া যায়।

আটকরা জানায়, পরস্পর যোগসাজসে তারা দীর্ঘদিন ধরে নকল সিগারেট তৈরি ও কম্পিউটারের মাধ্যমে প্রিন্ট করা জাল ব্যান্ডরোল প্রস্তুত করতেন। তারা সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল সিগারেট দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করা হয়েছে।

After Related Post