১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা হাউজিং এলাকায় রাস্তার কাজের উদ্বোধন করেন মেয়র রিফাতকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দুর্নীতি দমন কমিশনের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষাসামগ্রী বিতরণনিজের গলায় ছুরি চালিয়ে প্রাণ দিলেন প্রবাসীবর্ণিল আয়োজনে ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজে নবীন বরণকুমিল্লায় শশুর বাড়ি থেকে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়জামায়াতকে নিয়ে দেশ অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপিঃ আ.জ.ম নাছিরকুমিল্লায় হত্যার ঘটনায় দুইজনের যাবজ্জীবন, আরেক আসামিকে খালাস২৯ দিনে মেট্রোরেলের আয় ২ কোটি ৪৬ লাখ টাকাবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে ৯

পাচোড়ায় এলইডি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল

১৪২
header

বুড়িচং প্রতিনিধি।।

বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর পাঁচোড়া বস্কালি বাড়ি কর্তৃক আয়োজিত ৩২ ইঞ্চি এলইডি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ গতকাল অনুষ্ঠিত হয়েছে। খেলায় চ্যাম্পিয়ন হয় রাজাপুর টিম এবং রানার্সআপ হয় চড়ানল টিম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ শাহজাহান চেয়ারম্যান।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন পাঁচোড়া গ্রামের মেম্বার মোঃ নৌসের আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তফা, পাঁচোড়া মাধ্যমিক বিদ্যানিকেতনের সাবেক সভাপতি এবং বিশিষ্ট শিল্পপতি মোঃ শেখ সাদী, পাঁচোড়া মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি মোঃ আবুল কালাম আজাদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং রাজাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ পারভেজ খাঁন, উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা কমান্ডার আলহাজ গাজী মোঃ মোসলেহ উদ্দিনসহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

হাজারো দর্শকের উপস্থিতিতে অত্যান্ত সুন্দর ও মনমুগ্ধকরভাবে খেলাটি অনুষ্ঠিত হয়। মাদকের নেশা পরিহার করে তরুণ সমাজকে খেলায় আত্মনিয়োগের পাশাপাশি খেলাটি সফলভাবে সম্পন্ন করায় টুর্নামেন্ট কমিটি ও খেলার সাথে সংশ্লিষ্ট সকল ব্যক্তিবর্গ কে অভিনন্দন জানিয়েছেন অতিথিবৃন্দ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অব: সার্জেন্ট শাহজাহান সাবাস।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটির মধ্যে ছিলেন মো. কালাম, রকীবুল হাসান উজ্জ্বল, মো. নাজমুল, মো. বাবু, মেহেদী হাসান শাকিব, সাজ্জ্দাা হোসেন রানা, জিহাদ হাসান হ্নদয় ও আবু জাফর।

After Related Post