৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যুনোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

পর্যটক বেশে ১৯ দালাল ধরলো পুলিশ

নগর বাংলা২৪ ডট কম:
১১
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

শুক্রবার (৫ আগস্ট) ভোর ৫টায় কক্সবাজারে প্রবেশ করতে শুরু করে দূরপাল্লার বাস। পরে পর্যটক ছদ্মবেশে এসব বাসে ওঠেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সদস্যরা। গাড়ি থেকে নামতেই পর্যটক ভেবে তাদের নিয়েই টানাহেঁচড়া শুরু করেন পর্যটন জোনের দালাল চক্রের সদস্যরা। এ সময় ১৯ জন দালালকে আটক করে পুলিশ। জব্দ করা হয় ১৪টি টমটম।

আটক ব্যক্তিরা হলেন জাফর আলম (৩৮), মো. আব্দুলাহ (১৮), ইসমাইল (২৪), ইব্রাহিম (৩৭), নুর আলম (২৬), চাঁদ মিয়া (১৯), নজু আলম (৩৫), রুবেল (২৬), জুয়েল মিয়া (৩২), সাদেকুর (২৬), সৈয়দ নুর (৩০), সাহিদ (২৬), হেলাল উদ্দিন (৪০), সাগর (২৩), গিয়াস উদ্দিন (৩৩), সৈয়দ আলম (৩৬), মো. হোসেন (৪৭), রবিউল হাসান (২০) ও ইমরান (২১)।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে অটোরিকশার চালকের বেশ ধরে একটি চক্র পর্যটকদের হয়রানি করে আসছে। তারা পর্যটকদের অল্প ভাড়ায় ভালো হোটেলে নিয়ে যাওয়ার কথা বলে মৌখিক চুক্তি করা হোটেলে নিয়ে যেতেন। পরে অতিরিক্ত ভাড়া আদায়সহ ব্ল্যাকমেল করতেন। পর্যটকদের মালামাল ছিনতাই, ইভটিজিং এমনকী ধর্ষণের মতো ঘটনার সঙ্গেও তারা জড়িত। এই চক্রের কিছু সদস্য পর্যটকদের ফাঁদে ফেলে আপত্তিকর ছবি তুলে টাকা হাতিয়ে নিতেন।

বিষয়টি গুরুত্ব দিয়ে অভিযান চালাতে দিন হিসেবে শুক্রবারকে বেছে নেয় ট্যুরিস্ট পুলিশ। পরিকল্পনামতো পর্যটক ছদ্মবেশে দালালদের আটক করা হয়। আটকরা তাদের বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছেন।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পর্যটকদের নানাভাবে হয়রানি করা কাউকেই ছাড় দেওয়া হবে না।

After Related Post