৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

পরোয়া করিনা জীবনের ভয়, করোনা জয়ই ছাত্রলীগের জয়

header

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ ‘জয় বাংলা জরুরী সেবা’ চালু করেছে৷ “পরোয়া করিনা জীবনের ভয়, করোনা জয়ই ছাত্রলীগের জয়” এই প্রতিপাদ্যকে ধারণ করে ক্যাম্পাসের আশেপাশে বিভিন্ন কর্মসূচি পালন করেছে তারা। গত সোমবার (২৬ এপ্রিল) থেকে এই কর্মসূচি শুরু করা হয়।

জয় বাংলা জরুরি সেবা কার্যক্রমের অংশ হিসেবে সচেতনতামূলক লিফলেট বিতরণ করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাসের আশেপাশে প্রাথমিক শিক্ষার্থীদের বাড়িতে গিয়ে শিক্ষা উপকরণ বিতরণ করে ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত সহ অন্যান্য নেতাকর্মীরা। শিক্ষা উপকরণের অংশ হিসেবে ৩ দিস্তা খাতা, একটি বই, ২ টি কলম ও একটি স্কেল বিতরন করা হয়েছে।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত বলেন, মহামারী করোনার প্রকোপ বেড়েই চলেছে৷ এসময় মানুষকে সচেতন করা খুবই জরুরি৷ অসহায় মানুষদের সহায়তা করা, শিক্ষা উপকরণ বিতরণ এবং মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করাই আমাদের মূল লক্ষ্য।”

এসময় দত্ত হল শাখা ছাত্রলীগের কর্মী ইমাম হোসাইন মাসুম, মাহদী হাসান ওভি, সালমান চৌধুরীসহ আরো অনেক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ করোনাকালীন নিয়মিত জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে জয় বাংলা জরুরি সেবা চালু করেছে।

After Related Post