৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পরোয়া করিনা জীবনের ভয়, করোনা জয়ই ছাত্রলীগের জয়

নগর বাংলা২৪ ডট কম:
header

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ ‘জয় বাংলা জরুরী সেবা’ চালু করেছে৷ “পরোয়া করিনা জীবনের ভয়, করোনা জয়ই ছাত্রলীগের জয়” এই প্রতিপাদ্যকে ধারণ করে ক্যাম্পাসের আশেপাশে বিভিন্ন কর্মসূচি পালন করেছে তারা। গত সোমবার (২৬ এপ্রিল) থেকে এই কর্মসূচি শুরু করা হয়।

জয় বাংলা জরুরি সেবা কার্যক্রমের অংশ হিসেবে সচেতনতামূলক লিফলেট বিতরণ করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাসের আশেপাশে প্রাথমিক শিক্ষার্থীদের বাড়িতে গিয়ে শিক্ষা উপকরণ বিতরণ করে ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত সহ অন্যান্য নেতাকর্মীরা। শিক্ষা উপকরণের অংশ হিসেবে ৩ দিস্তা খাতা, একটি বই, ২ টি কলম ও একটি স্কেল বিতরন করা হয়েছে।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত বলেন, মহামারী করোনার প্রকোপ বেড়েই চলেছে৷ এসময় মানুষকে সচেতন করা খুবই জরুরি৷ অসহায় মানুষদের সহায়তা করা, শিক্ষা উপকরণ বিতরণ এবং মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করাই আমাদের মূল লক্ষ্য।”

এসময় দত্ত হল শাখা ছাত্রলীগের কর্মী ইমাম হোসাইন মাসুম, মাহদী হাসান ওভি, সালমান চৌধুরীসহ আরো অনেক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ করোনাকালীন নিয়মিত জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে জয় বাংলা জরুরি সেবা চালু করেছে।

After Related Post