৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা দাউদকান্দিতে ৫শ’ পিছ ইয়াবাসহ একজন আটককুমিল্লা নগরীর ইসলামপুর থেকে মোটরসাইকেল চুরিওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

পথচারীকে বাঁচাতে গিয়ে চায়ের দোকানে উঠে গেল ট্রাক

১৪৪
header

নিউজ ডেস্ক।।

পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে উঠে যায় দ্রুত গতির একটি ট্রাক। এসময় দোকানে বসে থাকা তিনজন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- টুটুল হোসেন, সাবজাল হোসেন ও আব্দুর রাজ্জাক। এরমধ্যে রাজ্জাক চা দোকানি।

শুক্রবার সকাল ৭টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের যশোর সড়কের হক চিড়া মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, ঝিনাইদহের দিক থেকে ট্রাকটি যশোরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হক চিড়ামিল এলাকায় পৌঁছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ট্রাকটি। এসময় ট্রাকটি একটি কাচা সবজিবাহী আলমসাধু গাড়িকে ধাক্কা দিয়ে পাশের চা দোকানে উঠে যায়।

After Related Post