৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নড়াইল এক্সপ্রেস ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কালিয়া টাইগার্স

নগর বাংলা২৪ ডট কম:
৮৭
header

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন উদ্যোগে আয়োজিত, ‘নড়াইল এক্সপ্রেস ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কালিয়া টাইগার্স।

শনিবার রাতে অনুষ্ঠিত জমজমাট ফাইনালে কালিয়া টাইগার্স ২-১ সেটে লোহাগড়া লেফটেনেন্ট মতিউর রহমান স্মৃতি সংঘকে পরাজিত করে চ্যম্পিয়ন হয়।

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশ কর্তৃক আয়োজিত এ টুর্নামেন্টে জেলার ৪টি দল অংশ নেয়। ১২মার্চ (শুক্রবার) শুরু হয় ২দিন ব্যাপি এই টুর্নামেন্ট।

নড়াইলের ইতিহাসে আয়োজিত ভলিবলের সবচেয়ে বড় এ আসরকে ঘিরে এলাকায় ছিল উৎসবমুখর পরিবেশ। মাঝরাত পর্যন্ত চলা ২ দিনব্যাপি দিবারাত্রির এ টুর্নামেন্ট উপভোগ করতে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দর্শকদের ঢল নামে।

লিগ পদ্ধতির এ খেলায় পয়েন্ট তালিকার শীর্ষে জায়গা করে নেয়া কালিয়া টাইগার্স ও লোহাগড়া লেফটেনেন্ট মতিউর রহমান স্মৃতি সংঘ ফাইনালে একে অপরের মুখোমুখি হয়।

তুমুল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এ ম্যাচে কালিয়া টাইগার্স ২-১ সেটের ব্যাবধানে লেফটেনেন্ট মতিউর রহমান স্মৃতি সংঘকে পরাজিত করে। খেলা শেষে টুর্নামেন্ট কমিটির আহবায়ক এবং মাশরাফির বাবা গোলাম মোর্তুজা স্বপন, জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবির কুমার রায়সহ উপস্থিত বিশিষ্টজনেরা বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন। এছাড়া চ্যাম্পিয়ন দলকে ১ লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকার আর্থিক পুরস্কার প্রদান করা হয়।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন লেফটেন্টে মতিউর রহমান স্মৃতি সংঘের হয়ে অংশ নেয়া জাতীয় ভলিবল দলের অধিনায়ক নড়াইলের কৃতি সন্তান হরশিৎ বিশ্বাস।

After Related Post