৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
বঙ্গমাতার জীবনাদর্শ নারীদের অনুসরণ করতে বললেন প্রধানমন্ত্রীস্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যু

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৩
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ মো. ফয়েজ আহম্মদ (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (৩০ জুলাই) সন্ধ্যায় তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার ভোররাতে জীরতলী ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়। ফয়েজ আহম্মদ জীরতলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বারইচতল গ্রামের মৃত বেচু মিয়ার ছেলে।

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালীর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, র‌্যাবের গোয়েন্দা বিভাগের ব্যাপক নজরদারির পর শুক্রবার দিনগত রাতে অভিযান চালিয়ে ফয়েজ আহম্মদকে তার বাড়ি থেকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, ফয়েজ আহম্মদ এলাকায় চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। সে বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। অবৈধ অস্ত্র প্রদর্শন করে চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাওয়াই তার পেশা।

তার ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ফয়েজ র‌্যাব-১১ এর কঠোর নজরদারিতে ছিল।

After Related Post