১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

নোয়াখালীতে ৩ দিন ধরে মাদ্রাসা ছাত্র হাসান নিঁখোজ

নগর বাংলা২৪ ডট কম:
১৩
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

নোয়াখালীর বেগমগঞ্জের উত্তর নাজিরপুর ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার ছাত্র মাহমুদুল হাসান (১৬) নিঁখোজ রয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরের দিকে নিখোঁজ ছেলের সন্ধান পেতে ভিকটিমের মা আছিয়া খাতুন বেগমগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যাহার জিডি নং-২২৩। গত তিন দিন ধরে নিঁখোজ ছেলের খোঁজে মরিয়া পরিবারের সদস্যরা।

ভুক্তভোগীর পরিবার জানায়, নিখোঁজ মাহমুদুল হাসান বেগমগঞ্জ উপজেরার উত্তর নাজিরপুর ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার মোতাফার রেকার ছাত্র। গত মঙ্গলবার (২ আগস্ট) বিকেল ৪টার দিকে মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার কথা বলে বের হয়ে যায়। ঘটনার পরদিন বুধবার ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে ফোন দেয় একটি প্রতারক চক্র। চিকিৎসার জন্য মোটা অংকের টাকা দাবি করে পরিবারের নিকট। নিরুপায় হয়ে ভিটটিমের পরিবার কিছু টাকা বিকাশের মাধ্যমে পাঠায়। প্রতারক চক্রের তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া কসবা হাসপাতালে গিয়েও ছেলের কোন সন্ধান পায়নি। পরে প্রতারক চক্রের ব্যবহৃত দুটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। ভিকটিমের বাড়ি নোয়াখালী সদর উপজেলার করমূল্যা বাজারের দক্ষিণে পশ্চিম শুল্যকিয়া গ্রামে। তার পিতার নাম মাইন উদ্দিন। এদিকে ছেলেকে হারিয়ে পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছে। তারা দ্রুত ছেলের সন্ধ্যান চান। স্থানীয় মেম্বার রফিক উল্যাহ এলাকাবাসী জানান, ছেলেটি মাদ্রাসা থেকে নিখোঁজ হয়েছে নাকি কেউ তাকে অপহরণ করে পরিবার থেকে মুক্তিপণ আদায় করছে এই নিয়ে যথেষ্ট সন্দেহ সৃষ্টি হয়েছে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। দ্রুত বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

After Related Post