২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

নীলফামারীতে ইয়াবাসহ ১৫ মামলার আসামি গ্রেফতার

header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

নীলফামারীর জলঢাকায় ২০০ ইয়াবাসহ মো. সাজেদুল ইসলাম সাজু নামের এক মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) উপজেলার পৌরসভার বোতলাগাড়ী বাবুল্লাপাড়া অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে ১৫টি মাদক মামলা আদালতে বিচারাধীন। গ্রেফতার সাজু ওই এলাকার মো. মফেল উদ্দিন মাস্টারের ছেলে।

গোয়েন্দা পুলিশের এস আই মোহাম্মদ রেজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজু দীর্ঘদিন ধরে আমাদের নজরদারিতে ছিল। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, সাজেদুল ইসলাম সাজুর নামে মামলা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আদালতে ১৫টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

After Related Post