১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

নির্বাচিত হলে প্রথমেই নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগ নেবেনঃ মেয়র প্রার্থী রিফাত

নগর বাংলা২৪ ডট কম:
৩৫
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত নগরীর ২৫ন ওয়ার্ড দয়াপুর ২ নং ওয়ার্ড ও ৩ নং ওয়ার্ড এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা বক্তব্য রাখেন।

আরফানুল হক রিফাত বলেন নির্বাচিত হলে দ্রুত নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগ নেবেন। এছাড়া সিটি কর্পোরেশনকে দুর্নীতি মুক্ত করবেন। বিগত দিনে যারা দুর্নীতি করেছে তাদের নাম প্রকাশ করবেন।

কুসিক নির্বাচনের শেষ মুহূর্তে এখন জমজমাট প্রচারণা চলছে নগরজুড়ে। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণার আর মাত্র বাকি আছে ৪ দিন। শেষ মুহূর্তে এসে গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা। ছুটছেন নগরীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে।

ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। প্রার্থীদের প্রচারণা, গণসংযোগ আর গানে গানে বেজে উঠার মাইকিংয়ে উৎসবের নগরীতে রূপ নিয়েছে কুমিল্লা। চলছে ভোটের হিসাব -নিকাশ।

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে। ২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত কুমিল্লা সিটিতে মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০জন।

After Related Post