১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নির্বাচনের পর বিএনপি আবার আমাদের কাছে টেনে নিবেঃ সাক্কুর স্ত্রী

নগর বাংলা২৪ ডট কম:
১৫
header

নেকবর হোসেন।।

কুসিক নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কুর স্ত্রী জেসমিন আফরোজা টিকলি বলেছেন, সাক্কুর শরীরের প্রতিটা কণায় কণায় লেখা আছে ধানের শীষ। বিএনপি নির্বাচনের পর আবার আমাদের কাছে টেনে নিবে। আমরা প্রয়াত মেজর জিয়াউর রহমানের সৈনিক। আমরা নতুনদের মতো টগবগ টগবগ করিনা। আমরা কথায় না কাজে বিশ্বাসী। শুক্রবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর ২০ নম্বর ওয়ার্ডের দিশাবন্দ এলাকায় এক উঠান বৈঠকে এসব কথা বলেন সাক্কু পত্নী টিকলি।

এসময় তিনি বলেন, আমার স্বামী সাবেক সংসদ সদস্য মনিরুল হক চৌধুরী ভাইয়ের সাগরিদ। তিনি মনিরুল হক চৌধুরী ভাইয়ের মতই। ইবাদাত গোপন বিষয় তার পরেও বলতে হয়, ওয়ার্ক করে ইশার নামাজ পড়তে সময় পাননা। তাই সাক্কু রাত দেড়টায় এশার নামাজ পড়েন, রাত তিনটা তাহাজ্জুদ পড়েন আর পাঁচটায় উঠে ফজর পড়েন এবং কোরআন শরিফ পড়েন।

তিনি আরও বলেন, আমরা নতুনকে স্বাগত জানাবো। যখন দেখবো আরেকটু পরিপক্ব হয়েছে, বুঝবো জ্ঞান হয়েছে, লাফানি ঝাপানি কমেছে। নতুনরা একটু পরিক্ষা দিক না সাক্কু ভাইয়ের মত, ২০০২ এর ক্লিন হার্ট, ওয়ান ইলেভেন, ২০১২ তে কেস, ১৭ তে মামলা, ৯৬ সালের মামলা। করুকনা সাক্কু ভাইয়ের মত একটু কোর্ট-কাচারি। কেমন লাগে লুকায় থাকতে বুঝুকনা একটু। এক রুমে ১ বছর লুকায়ে ছিলাম। বউ বাচ্ছা নিয়ে এক বছর আলোবাতাস দেখতে পারিনি বিএনপি করি বলে। প্রচারণার শেষ দিকে তিনি সাক্কুর উন্নয়ন তুলে ধরেন এবং তার পক্ষে ভোট চান।

যেহেতু কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহন করছেনা বিএনপি। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করেও নির্বাচনে অংশগ্রহণ করতেছেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু ও কুমিল্লা মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দীন কায়সার। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইতিমধ্যে দুইজনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তারপরেও নির্বাচনী প্রচারে তারা বিএনপির স্লোগান ও বিভিন্ন নীতি উল্লেখ করে প্রচারনা চালিয়ে যাচ্ছে। বহিষ্কৃত হওয়া দুই মেয়র প্রার্থী আরো বলেন বিএনপি সবসময় আমাদের সাথে আছে এবং থাকলে বলে আমরা আশাবাদী এবং বিএনপিকে নিয়েই আমরা নির্বাচনী প্রচারনা করতেছি করে যাবো।

উল্লেখ্য ১৫ জুন কুসিক নির্বাচনের ভোট গ্রহণ। কুসিক নির্বাচনে নৌকার প্রার্থীসহ ৫ জন মেয়র প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন।

After Related Post