১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় যুবকের যাবজ্জীবন

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

অস্ত্র মামলায় ইসমাইল মিয়া (৩৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারায়ণগঞ্জের আদালত।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ মুন্সি মুশিয়ার রহমানের আদালত এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত ইসমাইল মিয়া কিশোরগঞ্জের পীরপুর এলাকার গিয়াসউদ্দিনের ছেলে। রায় ঘোষণার সময়ে তিনি আদালতে উপস্থিত ছিল। একই মামলায় মাসুম নামে আরেকজনকে খালাস দিয়েছেন আদালত।

বিষয়টি নিশ্চিত আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল বলেন, সাক্ষীদের সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে ইসমাইলকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। সেইসঙ্গে একই মামলায় মাসুম নামে আরেকজনকে খালাস দেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১ আগস্ট সিদ্ধিরগঞ্জের সানারপাড় আদর্শনগর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ইসমাইলকে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১১)। এই ঘটনায় পরে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়। আদালত সেই মামলায় বৃহস্পতিবার রায় ঘোষণা করেছেন।

After Related Post