১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

নাটোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১১
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

হত্যাকাণ্ডের ৩০ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহজাহান ওরফে সোহরাব হোসেন স্বপনকে (৫৪) গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৩ জুলাই) সকালে সিরাজগঞ্জের হাটিকুমুরুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহজাহান নাটোরের নলডাঙ্গা উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

র‌্যাব-৫ রাজশাহীর উপ-অধিনায়ক মেজর মাহমুদ হাসান সংবাদ সম্মেলনে জানান, ১৯৯২ সালের ১৭ মে শাহজাহান প্রকাশ্যে একই গ্রামের শাহাদাত আলীকে ছুরিকাঘাতে হত্যা করেন। এ ব্যাপারে মামলা হলে আদালত শুনানি শেষে শাহজাহান আলীর অনুপস্থিতিতে ১৯৯৫ সালের ২ মে নাটোরের জেলা ও দায়রা জজ তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেন। হত্যাকাণ্ডের ত্রিশ বছর পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব শাহজাহান আলীকে গ্রেফতার করে।

এসময় নাটোর সিপিসি-২ র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো. ফরহাদ হোসেন ও কোম্পানির উপ-অধিনায়ক মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

After Related Post