৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন

নগর বাংলা২৪ ডট কম:
১৩৮
header

ডেস্ক নিউজ।।

মঙ্গলবার (২৬ জানুয়ারি)নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভা এবং নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন করা হয়েছে৷ সমিতি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থেকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন হাসপাতালের কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন করেন।

দুঃস্থ ও অসহায় রোগীদের ধৈর্যের সাথে সুলভ মূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য ডাক্তার ও টেকনিশিয়ানদের প্রতি আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নবস্থাপিত কিডনি ডায়ালাইসিস ইউনিটের কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা হাসপাতালটির সেবা প্রদানের ক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তিনি সেবা প্রদান রেজিস্টারে সেবা গ্রহীতাদের তথ্য সংরক্ষণের প্রতি গুরুত্ব আরোপ করেন।

পরে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন।

এসময় সভাপতি মহোদয় নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের অবকাঠামো ও সেবার মান বৃদ্ধিতে সচেষ্ট থাকা এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। তিনি হাসপাতালের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে গঠিত বিভিন্ন কমিটির প্রতিবেদনের প্রেক্ষিতে পরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে অভিমত ব্যক্ত করেন।

এর পূর্বে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের দাতা সদস্য আলহাজ্ব মাওলানা তারেক আহমেদ এর স্মরণে আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

After Related Post