১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

নতুন কমিটি পেলো নাঙ্গলকোট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, আনন্দিত নেতাকর্মীরা

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

নেকবর হোসেন।।

দীর্ঘ দশ বছর পর কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় অবশেষে স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

দীর্ঘ এক দশক পর ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা হওয়ায় আনন্দিত সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা। তাঁরা বলছেন, এই কমিটি ঘোষণার মধ্য দিয়ে নাঙ্গলকোট উপজেলায় প্রাণ ফিরে পেয়েছে স্বেচ্ছাসেবক লীগ। ঝিমিয়ে পড়া সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা এখন চাঙ্গা হয়ে উঠবে।

রোববার (৩১ জুলাই) রাতে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু নতুন কমিটি ঘোষণার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু ও সাধারণ সম্পাদক মো.মহসিন রহমান ওই কমিটির অনুমোদন দেন। নতুন কমিটিতে সাবেক ছাত্রলীগ নেতা মো.ওমর ফারুক মামুনকে সভাপতি ও শেখ রাসেল মজুমদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু বলেন, দীর্ঘ দশ বছর সেখানে আহবায়ক কমিটি ছিলো। সংগঠনের কার্যক্রমে গতি আনতে মেয়াদোর্ত্তীণ আহবায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে শতভাগ শিক্ষিত ও সাবেক ছাত্র নেতারা স্থান পেয়েছেন। এক দশক পর কমিটি ঘোষণা করতে পেরে উপজেলার তৃণমূল নেতাকর্মীদের মতো আমরাও আনন্দিত।

After Related Post