১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা হাউজিং এলাকায় রাস্তার কাজের উদ্বোধন করেন মেয়র রিফাতকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দুর্নীতি দমন কমিশনের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষাসামগ্রী বিতরণনিজের গলায় ছুরি চালিয়ে প্রাণ দিলেন প্রবাসীবর্ণিল আয়োজনে ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজে নবীন বরণকুমিল্লায় শশুর বাড়ি থেকে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়জামায়াতকে নিয়ে দেশ অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপিঃ আ.জ.ম নাছিরকুমিল্লায় হত্যার ঘটনায় দুইজনের যাবজ্জীবন, আরেক আসামিকে খালাস২৯ দিনে মেট্রোরেলের আয় ২ কোটি ৪৬ লাখ টাকাবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে ৯

নগরীর চকবাজারে কাশারিপট্টি উন্নয়ন সংস্থা থেকে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ সামগ্রী বিতরণ

১৬৮
header

তৌহিদ খন্দকার তপু।।

করোনাভাইরাসের ২য় ঢেউ প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে কুমিল্লা নগরীর চকবাজারে কাশারিপট্টি উন্নয়ন সংস্থা কর্তৃক বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে জুম্মার নামাজের পরে কাশারিপট্টি জামে মসজিদে এই স্বাস্থ্য সুরক্ষার বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও জুম্মার নামাজ পড়তে আসা যে সকল মুসল্লিরা মাস্ক পরিধান করে আসেনি তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করা হয়। সকলের উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার গুরুত্ব সম্পর্কেও আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কাশারিপট্টি উন্নয়ন সংস্থার সমন্বয়ক জামাল উদ্দিন বৈশাখ, সংগঠনের কর্মি পল্লব, ইমরান, মাহফুজুর রহমান সুমন, সাঈদসহ অন্যান্য কর্মিরা।

স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণের সময় জামাল উদ্দিন বৈশাখ বলেন, করোনা মহামারিতে আতঙ্কে পুরো বিশ্ব। বাংলাদেশও এর থেকে দূরে নেই। তাই করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাংগঠনিকভাবে আমরা বিভিন্ন মসজিদ ও জনসমাগম স্থানে স্বাস্থ্য সুরক্ষার বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করে আসছি। আগামীতেও জনসচেতনতা বৃদ্ধিতে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

After Related Post