১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নগরীর আলেখারচর থেকে ৩২ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী আটক

নগর বাংলা২৪ ডট কম:
৩৯
header

নেকবর হোসেন।।

কুমিল্লায় পৃথক অভিযানে ৩২ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

২৫ জুন শনিবার ভোর রাতে জেলার কোতয়ালী মডেল থানার আলেখারচর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে ২৫ জুন সকালে জেলার কোতয়ালী মডেল থানার আলেখারচর এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খালিশপুর (মিয়া বাড়ি) গ্রামের সুরুজ মিয়ার ছেলে মোঃ নাঈম(২৭) ,পটুয়াখালী জেলার গলাচিপা থানার বতলবুনিয়া গ্রামের মোঃ জসিম পেয়দার মেয়ে মোছাঃ ময়না বেগম(২২)।

পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানার কদমতলা গ্রামের মোঃ নজরুল ইসলাম এর ছেলে মোঃ নিজামুল ইসলাম(২৪) এবং একই থানার চুন্নাপাশা গ্রামের মোঃ আব্দুর রহিম শেখের ছেলে মোঃ রাব্বি শেখ(২২)।কুমিল্লায় ৩২ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন,তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

After Related Post