২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ডজাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেইপরিমাণে কম দেয়ায় দুই ফিলিং স্টেশনকে ২ লাখ টাকা জরিমানাবিশ্বকাপের জন্য আইপিএল ছাড়লেন গেইলনোয়াখালীতে অস্ত্রসহ টিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল গ্রেফতারকুমিল্লায় শচীন দেব বর্মণের ১১৫তম জন্মদিন পালিতকুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ নারী মাদক কারবারি আটকবিএনপির আমলে ৪ বার দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকুমিল্লা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা দিবস উদযাপনকুমিল্লার চৌদ্দগ্রামে বিজিবির অভিযানে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও মাদক উদ্ধার

নকল পিস্তল দিয়েই টাকা ছিনতাই; আটক ১

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা২৪ ডেস্ক।।

বিকাশ ব্যবসায়ীর মাথায় নকল পিস্তল ঠেকিয়ে ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী মশিউর রহমান আশিক (২২) কে পিস্তল সহ গ্রেফতার করেন।

গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) রাতে দিনাজপুর বিরল উপজেলার ২ নম্বর ফরক্কাবাদ ইউনিয়নের ভগবানপুর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী মশিউর রহমান আশিককে আটক করেন বিরল থানা পুলিশ।

এসময় অভিযান চালিয়ে তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। আশিক ভগবানপুর এলাকার আব্দুল হালিমের ছেলে।

রোববার সন্ধ্যা ৭টায় ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেছেন। তিনি ২ নম্বর ফরক্কাবাদ ইউনিয়নের দামাইল ডাঙ্গাপাড়ার মৃত শাহ জাহান আলীর ছেলে ও কাঞ্চন মোড়ের আল আমিন টেলিকমের স্বত্ত্বাধিকারী।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বললেন, আশিক দীর্ঘদিন থেকে বিকাশ ব্যবসায়ী আল আমিনের কাছে বাকিতে লোড এবং বিকাশে লেনদেন করে আসছিলেন। একপর্যায়ে আল আমিন তার কাছে ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনাদার হয়ে যান। রোববার দুপুরে আশিক কানের সামনে এলে আল আমিন পাওনা টাকা চান। ক্ষিপ্ত হয়ে আশিক কোমরে থাকা পিস্তল বের করে আল আমিনের মাথায় ঠেকিয়ে দোকানের ক্যাশ বাক্সে থাকা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে এ ঘটনায় পার্শ্ববর্তী অন্যান্য দোকানদাররা দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করেন।

ওসি আরও বললেন, ভুক্তভোগী ওই ব্যবসায়ী সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরে আমরা অভিযান চালিয়ে আশিককে আটক করি। এসময় তার কাছে থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে।

After Related Post