১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দৌলতপুর থেকে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ৭ সক্রিয় সদস্য অস্ত্রসহ গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
৪২
header

নেকবর হোসেন।।

কুমিল্লা নগরীতে অভিযান চালিয়ে সাতজন তরুণকে আটক করেছে র‌্যাবের সদস্যরা। র‌্যাবের ভাষ্য, আটককৃতদের সকলেই কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনার বিস্তারিত জানিয়েছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান, নগরীর দৌলতপুর এলাকায় সোমবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুইটি রামদা, দুইটি সুইচ গিয়ার ছুরি, দুইটি ছুরি, একটি খেলনা পিস্তল এবং স্টিলের তৈরি লাঠিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- কুমিল্লা সদরের কাশিনাথপুর গ্রামের কামাল হোসেনের ছেলে আযহারুল ইসলাম হৃদয়, একই গ্রামের শামীম হাসানের ছেলে তানভির আহম্মেদ সাইম, শহিদুল ইসলামের ছেলে মাহবুব আলম সানি, কুমিল্লা নগরীর দৌলতপুর এলাকার সরাফত আলীর ছেলে আবুল কালাম, একই এলাকার মফিজ মিয়ার ছেলে হাসান মাহমুদ, আলমগীর হায়দারের ছেলে জোবায়ের হোসেন ও মমিন মিয়ার ছেলে ইমন হোসেন।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে- তারা সকলেই কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। দেশীয় অস্ত্র এবং খেলনা পিস্তল দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

After Related Post