২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

দেশ গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে

৯৫
header

দেশে গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগানোর আহ্বান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী মো. নুরুজ্জামান আহমেদ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) আগারগাঁওয়ের প্রবীণ হাসপাতাল মিলনায়তনে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের (বাইগেম) ৫৩তম বার্ষিক সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী প্রবীণ বান্ধব। আমরা এখন ৪৯ লাখ বয়স্ক ভাতা দিচ্ছি। ২১ লাখ বিধবা ভাতা ও ১৮ লাখ প্রতিবন্ধী ভাতা দিচ্ছি।

প্রবীণদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের অভিজ্ঞতা দেশ গড়ার কাজে লাগাতে হবে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আপনাদের এগিয়ে আসতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক নৌমন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মো. শাজাহান খান বলেন, প্রধানমন্ত্রী যুদ্ধাপরাধীদের ক্ষমা না করে তাদের বিচার করেছেন। যে কারণে বাংলাদেশ পাপ মুক্ত হয়েছে। আমরা উন্নত বাংলাদেশ গড়ার কাজে এগিয়ে চলছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সদস্য মো. মোতাহার হোসেন, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য মো. সাদেক খান প্রমুখ।

After Related Post