১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

দেশে কোনো গৃহহীন থাকবে না: পলক

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে আর কেউ গৃহহীন থাকবেন না। প্রধানমন্ত্রী সিংড়ায় এক হাজার ২৯০ গৃহহীনকে ঘর দিয়েছেন। আরও ৩৫৫ গৃহহীন ঘর পাবেন। ঈদের খুশি ভাগাভাগি করার জন্য উপজেলার ৪৫ হাজার ৯৫০ পরিবারকে ১০ কেজি করে চাল দিয়েছেন।

শনিবার (৯ জুলাই) বেলা ১১টায় সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে হুয়াওয়ের পক্ষ থেকে তিন হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, ১৩ বছর আগে আমরা অঙ্গীকার করেছিলাম সুখ-দুঃখ ভাগ করার। আমরা আপনাদের সুখে-দুঃখে সেবা করে যাবো। বন্যা, করোনা, প্রাকৃতিক দুর্যোগসহ যে কোনো বিপদে পাশে থেকেছি। গত দুই বছরে পৌরসভার প্রায় ২৫ হাজার পরিবারসহ উপজেলার ৭৬ হাজার পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দিয়েছি।

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমএম সামিরুল ইসলাম, হুয়াওয়ে বাংলাদেশের প্রেসিডেন্ট মি. জর্জ লিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ মো. ওহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

After Related Post