৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

দেশের ভেতর-বাইরের সব ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে: আইজিপি

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

যশোর পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ, দেশের ভেতর ও বাইরের সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ।

মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় যশোর পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বেনজির আহমেদ বলেন, দেশের অগ্রযাত্রাকে সামনে এগিয়ে নিতে হবে। দেশের বিরুদ্ধে সব ষড়যন্ত্রকে দুই পায়ে মাড়িয়ে সামনে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, অনেক কারণে পুলিশের সঙ্গে খেলাধুলার সম্পর্ক রয়েছে। শারীরিক গঠন ও মানসিক বিকাশে খেলাধুলার প্রয়োজনীয়তা আছে। জাতীয় পর্যায়ের খেলাধুলায় বাংলাদেশ পুলিশের পজিশন রয়েছে। আন্তর্জাতিক পর্যায়েও আমারা প্রতিনিধিত্ব করি। বাংলাদেশ পুলিশের অংশগ্রহণ আরও সুদৃঢ় করার জন্য চেষ্টা করছি। প্রত্যেক ইউনিটেই খেলাধুলার চর্চা বাড়াতে হবে।

পুলিশের মহাপরিদর্শক, গত ৫০ বছরে বাংলাদেশ এগিয়ে গেছে। আত্মমর্যাদা, আত্মবিশ্বাস নিয়ে নতুন প্রজন্ম এগিয়ে যাচ্ছে। আভ্যন্তরীণ কোন্দল কিংবা দুর্বলতার সুযোগ যেন ষড়যন্ত্রকারীরা না পায়, তার জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে।

যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী জীশান মির্জা ও বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জ উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দিন উপস্থিত ছিলেন।

After Related Post