১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দু’দিনের রিমান্ডে ট্রাকচালক

নগর বাংলা২৪ ডট কম:
৩১
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় চালক রাজু আহমেদ শিপন মিয়াকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২০ জুলাই) বিকেল ৪টার দিকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাজুল ইসলাম সোহাগ এ আদেশ দেন। ট্রাকচালক রাজু আহমেদ শিপন মিয়া রাজশাহীর বাঘা উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক প্রসুন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাকচালক রাজু আহমেদ শিপন মিয়াকে ত্রিশাল থানা পুলিশ আদালতে পাঠালে বিচারক তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৬ জুলাই বিকেলে অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগম ও মেয়ে সানজিদাকে নিয়ে আল্টাসনোগ্রাফি করাতে ত্রিশালে আসেন জাহাঙ্গীর আলম। ডাক্তার দেখানো শেষে পৌর শহরের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে জাহাঙ্গীর আলম, স্ত্রী রত্না ও মেয়ে সানজিদা মারা যায়। এ সময় ট্রাকচাপায় রত্না বেগমের পেট ফেটে কন্যাশিসন্তান জন্ম হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এদিকে দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনায় ১৮ জুলাই রাতে ঢাকার সাভার এলাকা থেকে রাজু আহমেদ শিপন মিয়াকে গ্রেফতার করে র‍্যাব-১৪।

After Related Post