২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দাউদকান্দিতে পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক সভা

নগর বাংলা২৪ ডট কম:
১০৯
header

দাউদকান্দি প্রতিনিধি।।

কুমিল্লার দাউদকান্দিতে আসন্ন পৌরসভা সাধারন নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্ধী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ঠ ব্যক্তিবর্গের সাথে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত এক মতবিনিময় ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা মিলনায়তনের কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ। সভার শুরুতে প্রার্থীরা নিজ-নিজ পরিচয় তুলে ধরেন। এবং প্রতিদ্বন্ধী প্রার্থীরা নির্বাচন নিয়ে তাদের অভিমত প্রকাশ করেন।

এ সময় প্রতিদ্বন্ধী প্রার্থীরা সব প্রার্থীদের সমান সুযোগ দিয়ে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী করেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবুল ফজল মীর সুনিদিষ্ট অভিযোগের আহবান জানিয়ে বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, সংবিধান মেনেই সব কিছু করা হবে। এ সয়ম আরো উপস্থিত ছিলেন, বিজিবি-১০ এর অধিনায়ক সিপিসি লে.কর্ণেল মোঃ গোলাম ফজলে রাব্বী, কুমিল্লা নির্বাচন আঞ্চলিক কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার, কোম্পানী অধিনায়ক সিপিসি-২ র‌্যাব -১১ মেজর তালুকদার নাজমুছ সাকিব, কুমিল্লা জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক আহমেদসহ আরো অনেকেই ৷

After Related Post